1. admin@samokalbarta.com : admin :
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০২:৩২ অপরাহ্ন
শিরোনাম :
ছেলে হত্যার বিচার চাইতে গিয়ে ১৮ মামলার আসামী বাদীর পরিবার মাগুরায় বিশ্ব হাতধোয়া দিবস পালিত মাগুরায় সাবেক প্রতিমন্ত্রীর এপিএস এর বিরুদ্ধে ১৩ বছর স্কুলে অনুপস্থিত থেকে বেতন তোলার অভিযোগের সত্যতা মিলেছে । মধুখালীতে চন্দনা-বারাসিয়া নদীতে ঐতিহ্যবাহী নৌকা বাইচ অনুষ্ঠিত মাগুরার মহম্মদপুরে চলছে রমরমা অবৈধ বালু ব্যবসা সকল ধর্মের মানুষ তাদের ধর্মীয় কার্যকলাপ ইজ্জত, সম্মান ও নিরাপত্তার সাথে পালন করবেঃ মাগুরায় জামায়াতে আমির ডাঃ শফিকুর রহমান ফ্যাসিবাদী স্বৈরাচারী সরকার পতন আন্দোলনের সংঘটিত গণহত্যার বিচার, দুর্নীতিবাজদের গ্রেফতার ও সম্পাদ বাজেয়াপ্ত করতে হবেঃ শায়েখে চরমোনাই মাগুরায় বিশ্ব সাদাছড়ি নিরাপত্তা দিবস উদযাপন। মাগুরায় গণ অধিকার পরিষদের পূর্ণাঙ্গ কমিটি গঠন দুর্গা পূজায় পরাজিত অপ শক্তির সকল ষড়যন্ত্র রুখে দিয়েছে জনগণ -মাগুরায় নিতাই রায় চৌধুরী

মাগুরায় তিন বছরের শিশু “হীরা” হত্যাকান্ডের রহস্য উন্মোচন

আজকের মাগুরা ডেস্ক
  • আপডেট সময় : বুধবার, ১২ অক্টোবর, ২০২২
  • ১৬৫ বার পঠিত

তিন বছরের শিশু “হীরা” হত্যাকান্ডের রহস্য উন্মোচন

মাগুরার মহম্মদপুরের বেথুলিয়া গ্রামের শিশু কন্যা হীরা নামক ৩ বছর বয়সী শিশু হত্যাকাণ্ডের ৬ ঘন্টার মধ্যে রহস্য উদঘাটন সহ আসামি গ্রেফতার সক্ষম হয়েছে মাগুরা জেলা পুলিশের সহায়তা মহম্মদপুর থানা পুলিশ।

পূর্ব শত্রুতার জের ধরে ও অপমানের বদলা নিতে হীরা’র আপন চাচাতো বোন মুন্নি খাতুন (১৩) হিরাকে প্রথমে কাঠ দিয়ে মেরে পরবর্তীতে ব্লেড দিয়ে মাথায় আঘাত করে হত্যা করে।

 

হত্যাকান্ডের পরপরই মাগুরা জেলা পুলিশ সুপারের নির্দেশক্রমে অতিরিক্ত জেলা পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস্) মোঃ কলিমুল্লাহ ও পরবর্তীতে মাগুরা জেলা সহকারী পুলিশ সুপার (শালিখা-মহম্মদপুর সার্কেল) ঘটনাস্থলে ছুটে আসেন। পাশাপাশি কাজ করেন মহম্মদপুর থানা পুলিশ ও মাগুরা জেলা ডিবি পুলিশ।

 

হত্যাকাণ্ডের মাত্র ছয় ঘন্টার মধ্যে রহস্য উদঘাটন করে হত্যাকান্ডের মূল আসামি গ্রেফতার করতে সক্ষম হন। গ্রেফতারকৃত আসামি পরবর্তীতে মাগুরা জেলা জজ আদালতে তার স্বীকারোক্তিমূলক জবানবন্দী প্রদান করে।

মুন্নি হীরার চাচা ফারুক মোল্যার মেয়ে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা