1. admin@samokalbarta.com : admin :
রবিবার, ১৫ সেপ্টেম্বর ২০২৪, ০৪:৫৪ পূর্বাহ্ন
শিরোনাম :
মাগুরায় বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের শহীদ পরিবার ও ছাত্র নাগরিকদের সাথে মতবিনিময় মাগুরার মহম্মদপুরে জামায়াতে ইসলামীর সম্প্রীতি সমাবেশ ও মিছিল ইসলামী ব্যাংক ব্যাংলাদেশ পিএলসি মাগুরা শাখার উদ্যোগে মিট দি জেন- জেড সভা অনুষ্ঠিত মাগুরায় ঐতিহাসিক তাফসিরুল কোরআন ও দোয়া মাহফিল অনুষ্ঠিত  মাগুরায় হত্যা মামলার আসামি গ্রেফতার কৃষক দলের খুলনা বিভাগীয় সাংগঠনিক দায়িত্ব পেলো রুবায়েত হোসেন খাঁন মাগুরায় পৌরকর প্রত্যাহার সহ কয়েক দফা দাবিতে গন কমিটির সমাবেশ অনুষ্ঠিত  সাবেক আইজিপি শহীদুল হক ও আবদুল্লাহ আল মামুন গ্রেপ্তার বৈষম্য বিরোধী ছাত্র-জনতা আন্দোলনে শহীদ ও খালেদা জিয়ার রোগ মুক্তি কামনায়  মধুখালীতে বিএনপির দোয়া ও আলোচনা সভা  মাগুরা সদর থানার ওসিকে প্রত্যাহারসহ দুই দফা দাবীতে পুলিশ সুপারের নিকট বৈষম্য বিরোধী ছাত্রদের স্মারকলিপি

মাগুরা রিপোর্টার্স ইউনিটির সভাপতি ইউনুছ,সম্পাদক আলী আশরাফ নির্বাচিত

আজকের মাগুরা ডেক্স
  • আপডেট সময় : সোমবার, ১ জুলাই, ২০২৪
  • ১৮৬ বার পঠিত

“সত্য প্রকাশে নির্ভিক” এই স্লোগানে মাগুরায় ২০২০ সালের ১০ ই ফেব্রুয়ারি আত্মপ্রকাশ করেছিলো সাংবাদিকদের সংগঠন মাগুরা রিপোর্টার্স ইউনিটি। তারই ধারাবাহিকতায় সাবেক কমিটির মেয়াদ উত্তীর্ণ হওয়ায় সোমবার ১ জুলাই মাগুরার একটি অভিজাত রেস্টুরেন্টে মাগুরা রিপোর্টার্স ইউনিটির সহ সভাপতি মোঃ আলী আশরাফের সভাপতিত্বে সংগঠনের গঠনতন্ত্র অনুযায়ী নতুন কমিটি গঠনের জন্য একটি সাধারণ সভার আয়োজন করা হয়। সাধারণ সভা শেষে উপস্থিত সর্বসম্মতি ক্রমে গ্লোবাল টেলিভিশনের মাগুরা জেলা প্রতিনিধি মোঃ ইউনুছ আলীকে সভাপতি ও সি এন আই এর মাগুরা জেলা প্রতিনিধি মোঃ আলী আশরাফকে সাধারণ সম্পাদক করে ৩১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়।

উক্ত কমিটি আগামী দুই বছরের জন্য কার্যকরী হবে বলে সকলে সম্মত হয় ।কমিটির অন্যান্য সদস্যদের মধ্যে, দৈনিক আমার বার্তার মাগুরা জেলা প্রতিনিধি বিকাশ বাছাড়, ও দৈনিক স্বদেশ বিচিত্রার প্রতিনিধি মোঃ তৌহিদুল ইসলাম (ইমরুল) কে সহ সভাপতি । দৈনিক সৃজন বাংলার মাগুরা জেলা প্রতিনিধ সজিব বিশ্বাসকে যুগ্ম সাধারণ সম্পাদক , দৈনিক আমার সময় এর মাগুরা জেলা প্রতিনিধি মোঃ তৌহিদুল ইসলামকে সাংগঠনিক সম্পাদক, দৈনিক স্বদেশ বিচিত্রার মাগুরা জেলা প্রতিনিধি মোঃ সাইফুল ইসলামকে সহ সাংগঠনিক সম্পাদক,দৈনিক ঢাকার ডাকের মাগুরা জেলা প্রতিনিধি শাহিন খন্দকারকে দপ্তর সম্পাদক, দৈনিক ভোরের সময় এর মাগুরা জেলা প্রতিনিধি মোঃ আহসান আরিফ খানকে কোষাধ্যক্ষ, দৈনিক গোয়েন্দা সংবাদের মাগুরা জেলা প্রতিনিধি মোঃ সাইফুল ইসলামকে ক্রীড়া সম্পাদক, দৈনিক সোনালী খবরের মাগুরা জেলা প্রতিনিধি মোঃ মামুন বিশ্বাসকে পাঠাগার বিষয়ক সম্পাদক, নাসির উদ্দিনকে মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক নির্বাচিত করা হয়।

সর্বমোট ৩১ সদস্য বিশিষ্ট সদস্য নিয়ে মাগুরা রিপোর্টার্স ইউনিটির নবনির্বাচিত কমিটি গঠিত হয় ।

মাগুরা রিপোর্টার্স ইউনিটির সাধারণ সম্পাদক মোঃ ইউনুছ আলীর সঞ্চালনায় সভায় নির্বাচিত কার্যনির্বাহী কমিটির নেতৃবৃন্দরা যেবক্তব্য রাখেন।

উল্লেখ্য মাগুরাতে এই সংগঠনের মাধ্যমে তরুণ সাংবাদিকদের আশা-আকাঙ্ক্ষা বিগত দিনে যেমন অনেকাংশে পূরণ হয়েছে আগামীতেও অতীতের ভুল গুলো শুধরে নব উদ্যমে তরুন ও অবহেলিত সাংবাদিকদের সাথে নিয়ে ভালো ভালো কাজ করে যাবে। উক্ত সভায় সামগ্রিক কার্যক্রম আরও গতিশীল করতে বিভিন্ন কর্মসূচি গ্রহণ করা হয়েছে। সকল ভেদাভেদ ভুলে মাগুরা রিপোর্টার্স ইউনিটির ভাবমূর্তি রক্ষায় সকল পর্যায়ের সদস্যসহ সংশ্লিষ্ট সকলের সহযোগিতা কামনা করা হয়। একই সাথে মাগুরা রিপোর্টার্স ইউনিটির সামগ্রিক উন্নয়ন, গুরুত্বপূর্ণ বিষয়ে সিদ্ধান্ত গৃহীত হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা