1. admin@samokalbarta.com : admin :
বুধবার, ১৮ সেপ্টেম্বর ২০২৪, ০৭:৩১ অপরাহ্ন
শিরোনাম :
মাগুরায় বৈষম্য ছাত্র আন্দোলনে নিহত আহাদ,সুমনের বাড়িতে নবাগত ডিসি মাগুরায় আর্দশ শিক্ষক ফেডারেশনের সম্মেলন অনুষ্ঠিত  মাগুরায় বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের শহীদ পরিবার ও ছাত্র নাগরিকদের সাথে মতবিনিময় মাগুরার মহম্মদপুরে জামায়াতে ইসলামীর সম্প্রীতি সমাবেশ ও মিছিল ইসলামী ব্যাংক ব্যাংলাদেশ পিএলসি মাগুরা শাখার উদ্যোগে মিট দি জেন- জেড সভা অনুষ্ঠিত মাগুরায় ঐতিহাসিক তাফসিরুল কোরআন ও দোয়া মাহফিল অনুষ্ঠিত  মাগুরায় হত্যা মামলার আসামি গ্রেফতার কৃষক দলের খুলনা বিভাগীয় সাংগঠনিক দায়িত্ব পেলো রুবায়েত হোসেন খাঁন মাগুরায় পৌরকর প্রত্যাহার সহ কয়েক দফা দাবিতে গন কমিটির সমাবেশ অনুষ্ঠিত  সাবেক আইজিপি শহীদুল হক ও আবদুল্লাহ আল মামুন গ্রেপ্তার

মাগুরার মহম্মদপুরে জামায়াতে ইসলামীর সম্প্রীতি সমাবেশ ও মিছিল

আজকের মাগুরা ডেক্স
  • আপডেট সময় : শুক্রবার, ১৩ সেপ্টেম্বর, ২০২৪
  • ৩৩ বার পঠিত

মহম্মদপুর উপজেলা শাখার আয়োজনে বাংলাদেশ জামায়াতে ইসলামীর সম্প্রীতি সমাবেশ ও মিছিল অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (১৩ সেপ্টেম্বর) বিকালে এই সম্প্রীতি সমাবেশ ও মিছিল অনুষ্ঠিত হয়।

বিকেল ৩টায় আমিনুর রহমান কলেজ মাঠে বাংলাদেশ জামায়াতে ইসলামী মহম্মদপুর উপজেলা শাখার আমির মাওলানা মো. কবির হুসাইনের সভাপতিত্বে সম্প্রীতি সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন মাগুরা জেলা শাখার আমির ও কেন্দ্রীয় মজলিশের শূরা সদস্য অধ্যাপক এম বি বাকের।

এ সময় প্রাক্তন জেলা আমির আবদুল মতিন, জেলা সেক্রেটারী অধ্যাপক মো. সাঈদ আহমাদ, সহকারী সেক্রেটারী অধ্যক্ষ মাও. মাহবুবুর রহমান, অমুসলিম জেলা সেক্রেটারী শ্রী উত্তম কুমার বিশ্বাস, ছাত্র শিবিরের জেলা সেক্রেটারী মো. জুবায়ের হুসাইন ও উপজেলা সেক্রেটারী মো. আল আমিন মিয়াসহ ইউনিয়ন আমিরবৃন্দ বক্তব্য দেন।

সমাবেশ শেষে আমিনুর রহমান কলেজ মাঠ থেকে জামায়াত-শিবিরের নেতৃত্বে একটি মিছিল বের হয়। মিছিলটি উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে কলেজ মাঠে এসে শেষ হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা