1. admin@samokalbarta.com : admin :
বুধবার, ১৮ সেপ্টেম্বর ২০২৪, ০৭:২৫ অপরাহ্ন
শিরোনাম :
মাগুরায় বৈষম্য ছাত্র আন্দোলনে নিহত আহাদ,সুমনের বাড়িতে নবাগত ডিসি মাগুরায় আর্দশ শিক্ষক ফেডারেশনের সম্মেলন অনুষ্ঠিত  মাগুরায় বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের শহীদ পরিবার ও ছাত্র নাগরিকদের সাথে মতবিনিময় মাগুরার মহম্মদপুরে জামায়াতে ইসলামীর সম্প্রীতি সমাবেশ ও মিছিল ইসলামী ব্যাংক ব্যাংলাদেশ পিএলসি মাগুরা শাখার উদ্যোগে মিট দি জেন- জেড সভা অনুষ্ঠিত মাগুরায় ঐতিহাসিক তাফসিরুল কোরআন ও দোয়া মাহফিল অনুষ্ঠিত  মাগুরায় হত্যা মামলার আসামি গ্রেফতার কৃষক দলের খুলনা বিভাগীয় সাংগঠনিক দায়িত্ব পেলো রুবায়েত হোসেন খাঁন মাগুরায় পৌরকর প্রত্যাহার সহ কয়েক দফা দাবিতে গন কমিটির সমাবেশ অনুষ্ঠিত  সাবেক আইজিপি শহীদুল হক ও আবদুল্লাহ আল মামুন গ্রেপ্তার

মাগুরায় হত্যা মামলার আসামি গ্রেফতার

আজকের মাগুরা ডেক্স
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ৫ সেপ্টেম্বর, ২০২৪
  • ৬০ বার পঠিত

মাগুরায় সদর উপজেলার ডেফুলিয়া বাজারে আধিপত্য বিস্তারের ঘটনা নিয়ে স্থানীয় বিএনপির দুপক্ষের সংঘর্ষে জাতীয়তাবাদী পৌর কৃষক দলের সহ-সভাপতি ওয়াজেদ আলীর মৃত্যু ঘটনায় একটি হত্যা মামলা হয়েছে। মঙ্গলবার ৩ সেপ্টেম্বর ৪৫ জনের নাম উল্লেখ করে মাগুরা সদর থানায়  মামলাটি দায়ের করেন নিহতের ভাই তোবারোক আলি। উক্ত মামলার আট নম্বর আসামি উজ্জ্বল মন্ডলকে গ্রেফতার করেছে পুলিশ। মামলাটির তদন্তকারী কর্মকর্তা এস আই আজম বিশ্বাস এর নেতৃত্বে পুলিশের একটি চৌকস টিম মঙ্গলবার রাতে অভিযান চালিয়ে আসামির নিজ বাড়ির সামনে থেকে পালিয়ে যাওয়ার সময় গ্রেফতার করে। গ্রেফতারকৃত উজ্জ্বল মন্ডল মাগুরা সদর উপজেলার ছোট ফালিয়া গ্রামের গনি মন্ডলের ছেলে।

এলাকাবাসী জানান, ২৮ শে আগস্ট বুধবার সকালে ডেফুলিয়া বাজারে আধিপত্য বিস্তার নিয়ে দুটি পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। এতে উভয় পক্ষের ১৪ জনকে আহত অবস্থায় মাগুরা ২৫০ বিশিষ্ট হাসপাতালে ভর্তি করা হয়। এদের মধ্যে শিমুল নামের একজনকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা ও ওয়াজেদ আলিকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। বৃহস্পতিবার বিকালে চিকিৎসাধীন অবস্থায় ওয়াজেদ আলির মৃত্যু হয়।

নিহত ওয়াজেদ আলি (৫০) মাগুরা সদর উপজেলার ডেফুলিয়া গ্রামের তোরাপ আলির ছেলে।

এ বিষয়ে মাগুরা সদর থানার এস আই আজম বিশ্বাস জানান, মামলার আট নম্বর  আসামি উজ্জল মন্ডলকে গ্রেফতার করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা