1. admin@samokalbarta.com : admin :
রবিবার, ১৫ সেপ্টেম্বর ২০২৪, ০৪:৫৫ পূর্বাহ্ন
শিরোনাম :
মাগুরায় বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের শহীদ পরিবার ও ছাত্র নাগরিকদের সাথে মতবিনিময় মাগুরার মহম্মদপুরে জামায়াতে ইসলামীর সম্প্রীতি সমাবেশ ও মিছিল ইসলামী ব্যাংক ব্যাংলাদেশ পিএলসি মাগুরা শাখার উদ্যোগে মিট দি জেন- জেড সভা অনুষ্ঠিত মাগুরায় ঐতিহাসিক তাফসিরুল কোরআন ও দোয়া মাহফিল অনুষ্ঠিত  মাগুরায় হত্যা মামলার আসামি গ্রেফতার কৃষক দলের খুলনা বিভাগীয় সাংগঠনিক দায়িত্ব পেলো রুবায়েত হোসেন খাঁন মাগুরায় পৌরকর প্রত্যাহার সহ কয়েক দফা দাবিতে গন কমিটির সমাবেশ অনুষ্ঠিত  সাবেক আইজিপি শহীদুল হক ও আবদুল্লাহ আল মামুন গ্রেপ্তার বৈষম্য বিরোধী ছাত্র-জনতা আন্দোলনে শহীদ ও খালেদা জিয়ার রোগ মুক্তি কামনায়  মধুখালীতে বিএনপির দোয়া ও আলোচনা সভা  মাগুরা সদর থানার ওসিকে প্রত্যাহারসহ দুই দফা দাবীতে পুলিশ সুপারের নিকট বৈষম্য বিরোধী ছাত্রদের স্মারকলিপি

মাগুরায় বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে শহীদ পরিবারের সাথে জামায়াতে ইসলামীর মতবিনিময় ও আর্থিক সহায়তা প্রদান

আজকের মাগুরা ডেক্স
  • আপডেট সময় : রবিবার, ২৫ আগস্ট, ২০২৪
  • ৩৩ বার পঠিত

বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে শহীদ পরিবারের সাথে বাংলাদেশ জামায়াতে ইসলামীর সেক্রেটারি জেনারেল ও সাবেক এমপি অধ্যাপক মিয়া গোলাম পরওয়ার এর মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। মাগুরা জেলা জামায়াতের আমীর অধ্যাপক এমবি বাকেরের সভাপতিত্বে শনিবার  ২৫ শে আগষ্ট বিকাল ৪ টায় মাগুরা সার্কিট হাউজ হল রুমে মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ জামায়াতে ইসলামী কেন্দ্রীয় সেক্রেটারি জেনারেল অধ্যাপক মিয়া গোলাম পরওয়ার,বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় নির্বাহী পরিষদ সদস্য ও পরিচালক, যশোর কুষ্টিয়া অঞ্চল  মোবারক হুসাইন, খুলনা মহানগর আমীর অধ্যাপক মাহফুজুর রহমান, সহকারী সেক্রেটারি খুলনা জেলা অধ্যাপক মিয়া গোলাম কুদ্দুস, মাগুরা জেলা নায়েবে আমীর হাফেজ মাওলানা লিয়াকত আলী।

প্রধান অতিথি মিয়া গোলাম পরওয়ার তার বক্তব্যে বলেন,” আমরা সারা বাংলাদেশের প্রায় ১০০০ স্বজনের সাথে কথা বলেছি তাদের মনের যে ব্যাথা,বেদনা তা হয়তো আমরা কোন ভাবে আমরা দুর করতে পারবোনা তবে আল্লাহর সন্তুষ্টির জন্য দুঃখ না করে হাসি মুখে বরন করে নিতে পারলেই সমস্ত কিছু পাওয়া হবে।আজ আপনাদের এই শহীদ সন্তানদের জন্য সারা দেশ আপনাদের স্মরণ করছে।এতে আল্লাহ আপনাদের মান সম্মান ও ইজ্জত অনেক গুন বাড়িয়ে দিয়েছে। মনে রাখবেন বাংলাদেশ জামায়াতে ইসলামী আপনাদের পরিবারের পাশে এখন থেকে সব সময় থাকবে এবং সহযোগিতা করবে। এজন্য নতুন একটা বাংলাদেশ গঠন করার জন্য আপনাদেরকে আমাদের সাথে সহযোগিতা করত হবে।”
 মতবিনিময় সভায় অন্যান্যদের মধ্যে জেলা জামায়াতের নায়েবে আমীর হাফেজ মাওলানা লিয়াকত আলী খাঁন, জেলা জামায়াতের সেক্রেটারী অধ্যাপক সাইদ  বাচ্চু, সহকারী সেক্রেটারী আব্দুল গাফফার। এ সময় আরোও  উপস্থিত ছিলেন অধ্যক্ষ মাহবুবুর রহমান,  অধ্যাপক আশরাফ হুসাইন, মোঃ খায়রুল ইসলাম, মোঃ ইব্রাহিম বিশ্বাস, অধ্যাপক রবিউল ইসলাম, সদর আমীর ও সদর উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান অধ্যাপক ফারুক হুসাইন,  অধ্যাপক ফখরুদ্দিন মিজান, মাওলানা আলমগীর হোসেন, মাওলানা কবীর হুসাইন, মোল্লা মিজানুর রহমানসহ জেলা জামায়াতের বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ।। জামায়াতে ইসলামীর পক্ষ থেকে অনুষ্ঠানে বৈষম্য বিরোধী আন্দোলনে নিহতদের পরিবারের পাশে থাকা ও আহতদের চিকিৎসা খরচসহ সাথে থাকার আশ্বাস দেয়া হয়।
উল্লেখ্য, মাগুরায় বৈষম্য বিরোধী ছাত্র-জনতার আন্দোলনে ঢাকা ও  মাগুরা মিলে মোট ০৯ জন নিহত হয়।এর মধ্যে মেহেদী হাসান রাব্বি, ফরহাদ,রাজু,সুমন,আহাদ, আল- আমিন, আসিফ ইকবাল, মুস্তাকিম বিল্লাহ, মারুফ  শহীদ হয় । বাংলাদেশ জামায়াতে ইসলামী মাগুরা জেলা শাখার মাধ্যমে তাদের প্রত্যেকের পরিবারকে নগদ দুই লক্ষ টাকা করে অনুদান দেয়া হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা