1. admin@samokalbarta.com : admin :
রবিবার, ১৫ সেপ্টেম্বর ২০২৪, ০৪:৪৮ পূর্বাহ্ন
শিরোনাম :
মাগুরায় বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের শহীদ পরিবার ও ছাত্র নাগরিকদের সাথে মতবিনিময় মাগুরার মহম্মদপুরে জামায়াতে ইসলামীর সম্প্রীতি সমাবেশ ও মিছিল ইসলামী ব্যাংক ব্যাংলাদেশ পিএলসি মাগুরা শাখার উদ্যোগে মিট দি জেন- জেড সভা অনুষ্ঠিত মাগুরায় ঐতিহাসিক তাফসিরুল কোরআন ও দোয়া মাহফিল অনুষ্ঠিত  মাগুরায় হত্যা মামলার আসামি গ্রেফতার কৃষক দলের খুলনা বিভাগীয় সাংগঠনিক দায়িত্ব পেলো রুবায়েত হোসেন খাঁন মাগুরায় পৌরকর প্রত্যাহার সহ কয়েক দফা দাবিতে গন কমিটির সমাবেশ অনুষ্ঠিত  সাবেক আইজিপি শহীদুল হক ও আবদুল্লাহ আল মামুন গ্রেপ্তার বৈষম্য বিরোধী ছাত্র-জনতা আন্দোলনে শহীদ ও খালেদা জিয়ার রোগ মুক্তি কামনায়  মধুখালীতে বিএনপির দোয়া ও আলোচনা সভা  মাগুরা সদর থানার ওসিকে প্রত্যাহারসহ দুই দফা দাবীতে পুলিশ সুপারের নিকট বৈষম্য বিরোধী ছাত্রদের স্মারকলিপি

মাগুরায় প্রতিবন্ধী কৃষক আক্কাস খানের উদ্যোগে কৃষক বিশ্রাম ও সহায়তা ছাউনি স্থাপন

আজকের মাগুরা ডেক্স
  • আপডেট সময় : শুক্রবার, ৫ জুলাই, ২০২৪
  • ৮৬ বার পঠিত

মাগুরায় কৃষকদের প্রাকৃতিক দুর্যোগ থেকে বাঁচাতে ও বিশ্রামের সুযোগ করে দিতে কৃষক বিশ্রাম ও সহায়তা ছাউনি স্থাপন উদ্বোধনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার সকাল ১০টায় মাগুরা সদর উপজেলার নালিয়ারডাঙ্গী গ্রামে এ অনুষ্ঠানটির আয়োজন করা হয়।

এই পরিকল্পনা বাস্তবায়নকারেন প্রতিবন্ধী মোঃ আক্কাস খান। তার সহযোগিতায় মাঠে কৃষিকাজ করার সময় বজ্রপাত থেকে রক্ষায় তৈরি করা হয়েছে এ ঘরটি।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মোহাম্মদ আবু নাসের বেগ জেলা প্রশাসক মাগুরা।

আরো উপস্থিত ছিলেন,দেওয়ান আসিফ পেলে সহকারী কমিশনার ভূমি মাগুরা সদর ,বিষ্ণুপদ সাহা অতিরিক্ত উপ-পরিচালক কৃষি অধিদপ্তর মাগুরা। মোঃ তোফাজ্জল হক অতিরিক্ত কৃষি অফিসার মাগুরা সদর। এ সময় শতাধিক স্থানীয় কৃষক ও কৃষি উদ্যোক্তারা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে প্রধান অতিথি বলেন, মোঃ আক্কাস খান যে উদ্যোগ নিয়েছেন এর মাধ্যমে স্থানীয় কৃষক কৃষিকাজের মধ্যে ক্লান্ত হয়ে গেলে এখানে এসে বিশ্রাম নিতে নিতে পারবে। এবং এইখানে সকল কৃষক একত্রিত হয়ে কৃষি কাজের বিভিন্ন ধরনের সিদ্ধান্ত নিতে পারবে। পরিশেষে কৃষি উদ্যোক্তাদেরকে এই ধরনের ভালো কাজের আহ্বান জানান জেলা প্রশাসক।

প্রত্যেক কৃষকদের মধ্যে দুটি করে ফলের গাছ বিতরণ করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা