1. admin@samokalbarta.com : admin :
রবিবার, ১৫ সেপ্টেম্বর ২০২৪, ০৪:৪৯ পূর্বাহ্ন
শিরোনাম :
মাগুরায় বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের শহীদ পরিবার ও ছাত্র নাগরিকদের সাথে মতবিনিময় মাগুরার মহম্মদপুরে জামায়াতে ইসলামীর সম্প্রীতি সমাবেশ ও মিছিল ইসলামী ব্যাংক ব্যাংলাদেশ পিএলসি মাগুরা শাখার উদ্যোগে মিট দি জেন- জেড সভা অনুষ্ঠিত মাগুরায় ঐতিহাসিক তাফসিরুল কোরআন ও দোয়া মাহফিল অনুষ্ঠিত  মাগুরায় হত্যা মামলার আসামি গ্রেফতার কৃষক দলের খুলনা বিভাগীয় সাংগঠনিক দায়িত্ব পেলো রুবায়েত হোসেন খাঁন মাগুরায় পৌরকর প্রত্যাহার সহ কয়েক দফা দাবিতে গন কমিটির সমাবেশ অনুষ্ঠিত  সাবেক আইজিপি শহীদুল হক ও আবদুল্লাহ আল মামুন গ্রেপ্তার বৈষম্য বিরোধী ছাত্র-জনতা আন্দোলনে শহীদ ও খালেদা জিয়ার রোগ মুক্তি কামনায়  মধুখালীতে বিএনপির দোয়া ও আলোচনা সভা  মাগুরা সদর থানার ওসিকে প্রত্যাহারসহ দুই দফা দাবীতে পুলিশ সুপারের নিকট বৈষম্য বিরোধী ছাত্রদের স্মারকলিপি

মাগুরায় জন্মাষ্টমী উপলক্ষে শোভাযাত্রা ও আলোচনা সভা

আজকের মাগুরা ডেক্স
  • আপডেট সময় : সোমবার, ২৬ আগস্ট, ২০২৪
  • ১৮ বার পঠিত

মাগুরায় হিন্দু ধর্মের মহা অবতার শ্রীকৃষ্ণের আবির্ভাব তিথি শুভ জন্মাষ্টমী উপলক্ষে জেলা পূজা উদযাপন পরিষদের পক্ষ থেকে শহরে ঢাকা ঢোল পিটিয়ে, কাঁসর বাজিয়ে  শহরে বর্ণাঢ্য মঙ্গল শোভাযাত্রা বের করা হয়।

উপলক্ষে সোমবার দুপুরে শহরের নান্দুয়ালী নিতাই গৌর গোপাল সেবাশ্রম থেকে একটি বর্ণাঢ্য শোভাযাত্রা বের হয়।জেলার বিভিন্ন প্রান্ত থেকে আগত হাজার হাজার ধর্মপ্রাণ মানুষের শোভাযাত্রাটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে সাতদোহা ন্যাংটা বাবার আশ্রমে গিয়ে শেষ হয়। সেখানে জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি বাসুদেব কুন্ডুর সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিএনপির ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট নিতাই রায় চৌধুরী। বরেন্য অতিথি হিসেবে আলোচনা সভায় উপস্থিত ছিলেন মাগুরা জেলা বিএনপির আহ্বায়ক আলী আহমেদ, জেলা জামেয়াতের আমির অধ্যাপক এমবি বাকের, মাগুরা প্রেসক্লাবের সভাপতি অধ্যাপক সাইদুর রহমান সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম শফিক সহ অন্যান্যরা।

মাগুরা জেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক উজ্জল দত্তের সঞ্চালনায় অনুষ্ঠিত আলোচনা সভায় বক্তব্য রাখেন মাগুরা জেলা যুবদলের সভাপতি অ্যাডভোকেট ওয়াসিকুর রহমান কল্লোল সহ উপস্থিত নেতৃবৃন্দ ।

আয়োজকরা জানান, দেশের একটি অংশ বন্যাকবলিত হওয়ায় এ বছর জন্মাষ্টমীর আনুষ্ঠানিকতা সীমিত করা হয়েছে। আনুষ্ঠানিকতার খরচ কমিয়ে সে টাকা বনার্তদের জন্য পাঠানো হচ্ছে।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা