1. admin@samokalbarta.com : admin :
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০২:৩৮ অপরাহ্ন
শিরোনাম :
ছেলে হত্যার বিচার চাইতে গিয়ে ১৮ মামলার আসামী বাদীর পরিবার মাগুরায় বিশ্ব হাতধোয়া দিবস পালিত মাগুরায় সাবেক প্রতিমন্ত্রীর এপিএস এর বিরুদ্ধে ১৩ বছর স্কুলে অনুপস্থিত থেকে বেতন তোলার অভিযোগের সত্যতা মিলেছে । মধুখালীতে চন্দনা-বারাসিয়া নদীতে ঐতিহ্যবাহী নৌকা বাইচ অনুষ্ঠিত মাগুরার মহম্মদপুরে চলছে রমরমা অবৈধ বালু ব্যবসা সকল ধর্মের মানুষ তাদের ধর্মীয় কার্যকলাপ ইজ্জত, সম্মান ও নিরাপত্তার সাথে পালন করবেঃ মাগুরায় জামায়াতে আমির ডাঃ শফিকুর রহমান ফ্যাসিবাদী স্বৈরাচারী সরকার পতন আন্দোলনের সংঘটিত গণহত্যার বিচার, দুর্নীতিবাজদের গ্রেফতার ও সম্পাদ বাজেয়াপ্ত করতে হবেঃ শায়েখে চরমোনাই মাগুরায় বিশ্ব সাদাছড়ি নিরাপত্তা দিবস উদযাপন। মাগুরায় গণ অধিকার পরিষদের পূর্ণাঙ্গ কমিটি গঠন দুর্গা পূজায় পরাজিত অপ শক্তির সকল ষড়যন্ত্র রুখে দিয়েছে জনগণ -মাগুরায় নিতাই রায় চৌধুরী

মাগুরায় উপসহকারী প্রকৌশলীকে জামা-কাপড় খুলে মারধরঃ নির্বাহী প্রকৌশলীর বদলী

আজকের মাগুরা ডেস্ক
  • আপডেট সময় : মঙ্গলবার, ৮ অক্টোবর, ২০২৪
  • ৪০ বার পঠিত

মাগুরা সড়ক ও জনপথ বিভাগে কর্মরত একজন উপসহকারী প্রকৌশলীকে জামা কাপড় খুলে বিবস্ত্র করে নির্যাতনের ঘটনায় অভিযুক্ত মাগুরায় একই দপ্তরের দায়িত্বরত নির্বাহী প্রকৌশলী এ এম আতিক উল্লাহকে ঢাকায় বদলি করা হয়েছে।

তার নতুন কর্মস্থল ঢাকায় সড়ক ভবনে। সেখানে প্রধান প্রকৌশলীর দপ্তর সংলগ্ন ছুটি, প্রশিক্ষণ ও প্রেষণজনিত সৃষ্ট সংরক্ষিত (সিভিল) পদে থাকতে হবে।

০৭ অক্টোবর সোমবার সড়ক ও জনপথ অধিদপ্তরের প্রধান প্রকৌশলী সৈয়দ মঈনুল হাসান স্বাক্ষরিত প্রজ্ঞাপন সূত্রে বদলি আদেশের বিষয়টি নিশ্চিত হওয়া গেছে। একই প্রজ্ঞাপনে এএম আতিক উল্লাহকে ৯ অক্টোবরের মধ্যে দায়িত্বভার অর্পণের নির্দেশও দেওয়া হয়েছে।

বদলি হওয়া কর্মকর্তা এএম আতিক উল্লাহ ১৪ জুলাই নির্বাহী প্রকৌশলী হিসেবে মাগুরাতে যোগদান করেন; কিন্তু অধিকাংশ সময় জেলার বাইরে অবস্থান ছাড়াও অধস্তন কর্মকর্তা কর্মচারীদের সঙ্গে অসদাচরণের অভিযোগে ২ অক্টোবর মাগুরায় সড়ক ও জনপথ বিভাগে কর্মরত ২৩ কর্মকর্তা কর্মচারী নিজেদের গণবদলির দাবি জানিয়ে কর্মবিরতি শুরু করে।

এ ঘটনার পর কর্মবিরতিতে অংশ নেওয়ায় ৬ অক্টোবর নির্বাহী প্রকৌশলীর উপস্থিতিতে এবং তারই নির্দেশে শিমুল হোসাইন নামে একজন উপসহকারী প্রকৌশলীকে শার্ট প্যান্ট খুলে মারধরের ঘটনা ঘটে। এ ঘটনার পর একই দিন রাতে নির্বাহী প্রকৌশলী এএম আতিক উল্লাহসহ সুনির্দিষ্ট আরও ৪ জন এবং অজ্ঞাত ৪-৫ জনকে আসামি করে মাগুরা সদর থানায় এ বিষয়ে একটি অভিযোগ করেন নির্যাতনের শিকার উপসহকারী প্রকৌশলী শিমুল।

এদিকে এ ঘটনা নিয়ে সংবাদ প্রকাশিত হওয়ার পর অভিযুক্ত নির্বাহী প্রকৌশলীকে মাগুরা থেকে বদলির আদেশ দেওয়া হয়। বদলির বিষয়টি সড়ক ও জনপথ অধিদপ্তরের ওয়েবসাইট এবং মাগুরা জেলা কার্যালয় সূত্রে নিশ্চিত হওয়া গেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা